June 17, 2019, 10:57 pm



আমার ছেলে আমার ভাই: শ্রাবন্তী

টালিউড জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন শ্রাবন্তী। ১৯৯৭ সালে তিনি অভিনয়ে জগতে পা রাখেন। এরপর থেকে শুরু হয় তার বর্ণালী জীবন।

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে যায়।এরপর বিয়ের দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসেন কৃষাণ ব্রজের সঙ্গে।এটা অবশ্যই বেশিদিন টেকেনি।এবার তো দিন কয়েক আগে বিয়ের হ্যাটট্রিক সেড়ে ফেললেন এই লাস্যময়ী তারকা। একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জী ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই আছে।

আর একমাত্র ছেলে ঝিনুকের কারণে প্রায়ই খবরের শিরোনাম হন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।সম্প্রতি নিজের ছেলে ঝিনুকের সাথে শ্রাবন্তীর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুক’ সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর সেখানে মা-ছেলের ছবি তোলার ধরন নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।

তবে সেসব কথায় এই অভিনেত্রী কান দেননি। বরং তিনি জানিয়েছেন, ছেলে ঝিনুককে ভাই বলে ডাকেন তিনি। এতে করে সমালোচনাকারীরা আরও বেশি হতভম্ব হন।কিন্তু, এক সাক্ষাৎকারে নায়িকা শ্রাবন্তী বলেন, ‘আমার ছেলে আমার ভাই হয়ে গিয়েছে। ওহ লম্বায় আমার সমান। আর কি পার্সোনালিটি! এজন্য ভাই বলেই ডাকি এখন।’ওই সাক্ষাৎকারে শ্রাবন্তী নিজের ছেলে সম্পর্কে এমনটিই জানিয়েছেন।

Facebook Comments





     এই বিভাগের আরও সংবাদ