নুসরাতের বিয়ের ৪ দিন পর চুপিচুপি বিয়ে করলেন আরেক নায়িকা

সদ্য তুরস্ক থেকে ডেস্টিনেশন ওয়েডিং সেরে দেশে ফিরেছেন তারকা-সাংসদ নুসরাত জাহান। দেশে ফিরেই মঙ্গলবার রাজধানী দিল্লিতে পার্লামেন্ট শপথ বাক্য পাঠ করলেন তিনি। নুসরাতের বিয়ের পর আসলো আরেক নায়িকার বিয়ের খাবর।

নুসরাতের বিয়ের ঠিক ৪ দিন পরে সাত পাকে বাঁধা পড়লেন আরেক নায়িকা। তিনি টলিউডের কেউ নন বরং বলিউডের বেশ জনপ্রিয় নায়িকা আরতি ছাবড়িয়াই বিয়ে করে ফেললেন তার বহুদিনের প্রেমিক বিশারদ বেদশেকে।

তবে কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়। আরতি বিয়েটা সেরে ফেললেন রীতিমতো চুপিচুপি। বন্ধু-বান্ধব, আত্মীয়দের নিয়ে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই আরতি সাতপাকে বাঁধা পড়লেন।

মার্চ মাসেই এনগেজমেন্ট হয়েছিল আরতির। এবার বিয়ে। আরতি সোশ্যাল মিডিয়া লিখলেন, ‘সঠিক মানুষকে খুঁজে পাওয়ার আনন্দই আলাদা!’

সিনেমার পর্দা ছাড়াও আরতি এখন ব্যস্ত রয়েছেন দুটি টেলিভিশন সিরিজে। একটি হল দশতোলা ও আরেকটি ডর সবকো লগতা হ্যায়!

উল্লেখ্য, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। বুধবার তুরস্কের বোদরুম শহরে ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় জমকালো বিয়ের আয়োজন করা হয় তাদের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছের বন্ধুরা ও আত্মীয়রা।

বিয়ের অনুষ্ঠান শেষ করে ছোটখাটো হানিমুন সেরে নিয়েছেন নুসরাত। কোথায় গিয়েছিলেন জানা নেই। তবে সেই ছবি পোস্ট করেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। ছবিতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারের ককপিটে বসে আছেন নিখিল। এছাড়া সঙ্গে রয়েছেন নুসরাত। সেই ছবিও পোস্ট করেছেন তিনি। সদ্য বিয়ের পরই সেই ছবিতে দেখা যাচ্ছে নুসরাতের কপালে সিঁদুর।

নুসরাতের স্বামী তথা কলকাতার ব্যবসায়ী নিখিল জৈন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন। মোট তিনটি ছবি পোস্ট করেছেন তিনি। নুসরাতের সঙ্গে যে ছবিটি তুলেছেন, সেখানে অনেকেই কমেন্ট করছেন, নুসরাতের ঘাড়ে নাকি লাভ বাইটও দেখা যাচ্ছে। তবে নো মেক আপ লুকের এই সেলফিতেও সমান মোহময়ী নুসরাত।গত কয়েকদিনে নুসরাতের বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বিয়েতে লাল লেহেঙ্গা পরেছিলেন তিনি। হোয়াইট ওয়েডিংয়ে তো তিনি যেন রূপকথার পরী।

Facebook Comments