June 17, 2019, 11:13 pm



বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টির শঙ্কা

মঙ্গলবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে আঘাত হানতে পারে বৃষ্টি। সেমিফাইনালের সম্ভাবনা উজ্জ্বল করতে আজ লঙ্কানদের হারাতেই হবে মাশরাফির দলকে। কিন্তু ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে লড়াইয়ের উত্তেজনায় জল ঢেলে দিতে পারে বৃষ্টি। আবহাওয়ার পূর্বাভাস, মঙ্গলবার সকাল থেকে বৃষ্টি হতে পারে ব্রিস্টলে।

সোমবার সকাল থেকেই দক্ষিণ-পশ্চিম ইংল্যান্ডের ছোট্ট শহরটির আকাশ মেঘে ঢাকা। দুপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও হয়েছে ঘণ্টাখানেক। মঙ্গলবার তো তীব্র বৃষ্টির পূর্বাভাস দিয়েই রেখেছে আবহাওয়া অফিস। দুপুরের দিকে বৃষ্টি কমলেও ম্যাচের দৈর্ঘ্য কমে যাবে।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেছেন, ‘কালকের ম্যাচ না হলে আমাদের জন্য সমীকরণ অনেক কঠিন হয়ে যাবে। শেষ দুই ম্যাচের অন্তত একটি জিতলে হয়তো এতটা কঠিন পরিস্থিতিতে পড়তে হতো না। ম্যাচটা হওয়া তাই খুবই জরুরি আমাদের জন্য। আমরা চাই, ম্যাচটা যেন মাঠে গড়ায়।’

উল্লেখ্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দারুণ এক জয় দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ। পরের ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারলেও অল্প রানের পুঁজি নিয়ে শেষ পর্যন্ত লড়াই করেছে টাইগাররা। প্রত্যাশাটা আরও বড় হয়। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে সেই প্রত্যাশার ধারে কাছেও যেতে পারেনি বাংলাদেশ।

Facebook Comments





     এই বিভাগের আরও সংবাদ