June 17, 2019, 10:58 pm



মাত্র তিন দিনেই ২৪ লাখ ছাড়িয়ে গেলো নিশো-তিশার সেই নাটক

‘তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন? তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস। পালানোর পর একটার পর একটা ফোন কল ইগ্নোর। কিসের জন্য?’ মাইরা ফেলবো তোকে!

আফরান নিশোর কলার চেপে ধরা তানজিন তিশার এই অগ্নিমূর্তি আর নিশোর অসহায়ত্বের দৃশ্যের ভিডিওটি সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে। ঈদের আগ মুহূর্তে ভিডিওটি দেখা গেছে সবখানে।

তখনই জানা গিয়েছিল ঈদের জন্য নির্মিত বিশেষ নাটক ‘দ্য এন্ড’ নাটকের দৃশ্য এটি। এই ভিডিও বাড়িয়ে দিয়েছিল নাটকটি দেখার আগ্রহ। অবশেষে ইউটিউব চ্যানেল ‘ধ্রুব টিভি’তে ঈদের দিন সন্ধ্যায় প্রকাশ হয়েছে এটি।

প্রকাশের পর থেকেই দর্শক প্রশংসায় ভাসছে নাটকটি। প্রশংসিত হয়েছে নিশো-তিশা জুটিও।

মাত্র তিনদিনের মধ্যেই নাটকটি দেখেছেন ২৪ লাখের উপরে দর্শক! লাইক পড়েছে ১ লাখের উপরে। কমেন্টস প্রায় ৮ হাজার। এবারের ঈদুল ফিতরে এখন পর্যন্ত প্রকাশিত সবচেয়ে বেশি দর্শকনন্দিত নাটক ‘দ্য এন্ড’।

নাটকে আনন্দমুখর শুরু দেখানো হলেও শেষ হয়েছে নিশো-তিশার হৃদয়বিদারক দৃশ্যে। উচ্ছ্লতায় শুরু হওয়া এই নাটকে শুরুতে দর্শকদের ঠোঁটের কোনায় হাসি থাকলেও কেঁদেছেন শেষ দৃশ্যে। এমনই অভিমত প্রকাশ করেছেন কমেন্টস বক্সে।

কাজল আরেফিন অমির চিত্রনাট্য ও পরিচালনায় মাসুদ উল হাসানের কাহিনি অবলম্বনে নাটকটিতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন রকি খান, রত্না খান, রাজু খান প্রমুখ।

নাটকে ঠাঁই পেয়েছে গান ‘আমি থাকব না’। এটি লিখেছেন মাহী ফ্লোরা। গানটির সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন আমজাদ হোসাইন এবং গেয়েছেন মাহতিম শাকিব।

ধ্রুব টিভি’র কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘একটি নাটকের মুল ভিত্তি হলো ভালো গল্প এবং জুতসই নির্মাণ। এর সাথে অভিনয় শিল্পীদের অভিনয়। ‘দ্য এন্ড’ নাটকটি এসবের মিশেলে একটি পরিপূর্ণ নাটক। দর্শকদের কাছে কৃতজ্ঞতা দুরন্ত এই ভালোবাসার জন্য। শুভেচ্ছা জানাই আমি এই নাটকের কলাকুলশলীদের।’

Facebook Comments





     এই বিভাগের আরও সংবাদ